Breaking News
Home / বিনোদন / মরহুম ডাঃ এ.বি.এম এরশাদুল করিমের স্মরণ সভা অনুষ্ঠিত

মরহুম ডাঃ এ.বি.এম এরশাদুল করিমের স্মরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ কনফারেন্স হল রুমে ২০ অক্টোবর শনিবার বিকালে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডাঃ রফিকুল আলমের সভাপতিত্বে এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের সহকারী অধ্যক্ষ ডাঃ আবুল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি

হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের(স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ। এ সময়ে আরও উপস্থিত ছিলেন ডাঃ মতিউর রহমান ভ্ঞুা, ময়মনসিংহ জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এইচ.এ গোলন্দাজ তারা, , ডাঃ মনোয়ার হোসেন, ডাঃ আব্দুর রফিক, ডাঃ আ.ন.ম ফজলুল হক

পাঠান, ডাঃ মোস্তুফা কামাল,সিবিএমসি হাসপালের অধ্যক্ষ ডাঃ মির্জা মান্জুরুল হক, ময়মনসিংহ মেডিকেল কলেজ অধ্যক্ষ ডাঃ আনোয়ার হোসেন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ এমএ আজিজ বলেন, ডাঃ এরশাদুল করিম শুধু ভাল মানুষ নন তিনি একজন ভাল শিক্ষক ও ছিলেন। ভাল মনের অধিকারী ছিলেন।

শৈশব থেকে শুরু করে ডাঃ হওয়া পর্যন্ত সর্বক্ষেত্র গ্রহন যোগ্য অবস্থান তৈরি করে ছিলেন। তিনি মূলত একজন পরোপকারী মানুষ ছিলেন। উনার পেশাগত পদ অথবা পেশাগত সংগঠনের ক্ষেত্রে কোন রকম পদের লোভ ছিল না। ডাঃ এরশাদুল করিমের স্মৃতি পরিষদ করার জন্য তিনি উদাত্ত আহবান জানান।

সর্বশেষ আপডেটঃ ১:১৪ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০১৮

Check Also

নকশা বহির্ভূত ভবন নির্মাণের বিরূদ্ধে আবারো মসিক কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নগর পরিকল্পনা বিভাগের উদ্যোগে আজ দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *