Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শেরপুর জেলা পুলিশের আয়োজনে বিভিন্ন কর্মসূচী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শেরপুর জেলা পুলিশের আয়োজনে বিভিন্ন কর্মসূচী

শেরপুর থেকে জাহিদ হাসান: সারাদেশের ন্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে “বঙ্গবন্ধুর জন্মদিন শিশুর জীবন করো রঙিন” এই প্রতিপাদ্য নিয়ে ১৭ মার্চ রোববার সকাল ১১টায় শেরপুর জেলা পুলিশ লাইন্স মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে গল্প বলা, চিত্রাঙ্কন, বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এক ছবি মেলার আয়োজন করা হয়।

শেরপুর জেলা পুলিশ আয়োজনে দিনব্যাপী অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর সভাপতিত্বে ছবি মেলার উদ্বোধক ছিলেন, পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর সভানেত্রী আলেয়া ফেরদৌসী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু। ছবি মেলা অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ অনুষ্ঠিত হয়। পরে স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে সমবেত জাতীয় সংগীত পরিবেশিত হয়।

অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগস্ট মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অন্যান্য সদস্য আততায়ীদের হাতে নিমর্মভাবে নিহত হওয়ায় তাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম অনুষ্ঠানে অংশগ্রহণকারী পুলিশ কর্মকর্তা-কর্মচারী ও স্কুল কলেজের শিক্ষার্থীদের সমাজ থেকে মাদক নিমূলসহ দেশ গড়ার এক শপথ বাক্য পাঠ করান।

দিনব্যাপী ছবি মেলায় আদিবাসী কিশোরীদের অংশ গ্রহণে নৃত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এসময় পুলিশ লাইন্স মাঠে স্থাপিত প্যান্ডেলে স্কুল কলেজের শিক্ষার্থী অভিভাবক, পুলিশ কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ পরিবারের সদস্যগণ অনুষ্ঠান উপভোগ করেন।
অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী

শাহনেওয়াজ, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রহুল আমিন তালুকদারসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ২:৩৮ অপরাহ্ণ | মার্চ ১৯, ২০১৯

Check Also

বন্যা করোনা আম্ফান মোকাবেলায় শেখ হাসিনা সাহসের সাথে মানুষের পাশে দাঁড়িয়েছেন —————বেগম মতিয়া চৌধুরী

নালিতাবাড়ী(শেরপুর) প্রতিনিধি: বন্যা, করোনা, আম্ফান মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাহসের সাথে মানুষের পাশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *