Breaking News
Home / জাতীয় / কুমিল্লায় গ্রামীণফোনের জিপি স্টার মেলা অনুষ্ঠিত

কুমিল্লায় গ্রামীণফোনের জিপি স্টার মেলা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ঃ
[পুলিশ কনভেনশান সেন্টার, ২৮ নভেম্বর, ২০১৯] সম্মানিত জিপি স্টার গ্রাহকদের জন্য স্টার ফেস্ট মেলার আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল মোবাইল অপারেটর গ্রামীণফোন। ফ্যাশন, ফুড, এয়ারলাইন ও লাইফস্টাইল মিলিয়ে প্রায় ১৬টি জনপ্রিয় ব্র্যান্ডের অংশগ্রহণে মেলার আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।


মেলায় এক ছাদের নিচেই অংশ নেয় স্যামসাং (এফডিএল), র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লি. (সনি), ওয়ালটন, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, বিমান হলিডেইজ, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইগলু আইসক্রিম, ড্যানকেক, ইউনিলিভার পিওরইট, কে ক্রাফট, ওয়াকার ফুটওয়্যার লিমিটেড, সহজ, রেইনবো পেইন্টস, মিরর, বিশ্বরং, এবং এটলেব।


মেলায় ডিজিটাল গেম, লাইভ মিউজিক দ্বারা আইয়ুব বাচ্চু কে সম্মান জানিয়ে ট্রিবিউট দেয় জনপ্রিয় ব্যান্ড ভাইকিংস ও অন্যান্য আয়োজন উপভোগ করার পাশাপাশি জনপ্রিয় ব্র্যান্ডগুলো থেকে শপিংয়ের অভিজ্ঞতা নিয়েছেন আমন্ত্রিত স্টার গ্রাহক ও তাদের সঙ্গে আসা অতিথিগণ।
উল্লেখ্য, জিপি স্টার গ্রাহকদের জন্য সারাদেশব্যাপি সিরিজ মেলার অংশ হিসেবে কুমিল্লা জিপি স্টার মেলা সফলভাবে সম্পন্ন করলো গ্রামীণফোন।
-শেষ-

বিস্তারিত অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন:
মো. হাসান, ডেপুটি জেনারেল ম্যানেজার, এক্সটার্নাল কমিউনিকেশনস: ০১৭১১-০৮২৪৬৯

গ্রামীণফোন:
গ্রামীণফোন লি.টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৫ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে

গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

সর্বশেষ আপডেটঃ ১:০৬ অপরাহ্ণ | নভেম্বর ২৮, ২০১৯

Check Also

দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করেছি, মাদকও র্নিমুল হবে ময়মনসিংহে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম.পি

ময়মনসিংহ প্রতিনিধি ঃ সারা দেশে জঙ্গী, সন্ত্রাস, মাদক নির্মূল হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *