Breaking News
Home / জাতীয় / ময়মনসিংহে সম্পাদকদের সাথে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক সংলাপ

ময়মনসিংহে সম্পাদকদের সাথে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক সংলাপ

ময়মনসিংহ প্রতিনিধি ঃ দেশের শিশু ও নারী জনসংখ্যার বিভিন্ন বিষয়ে উন্নয়নের লক্ষ্যে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ গুরুত্বপর্ণ ভুমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ বিভাগের সম্পাদকদের সাথে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়। ১৪ ডিসেম্বর শনিবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ এর উদ্যোগে শিশু ও নারী

উন্নয়নে সচেতনামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প ৫ম পর্যায়ের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করে। প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ এর মহা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয় ও জাতীয় প্রকল্প পরিচালক অতিরিক্ত সচিব মোঃ নুরুল করিম।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পিআইবি ও সহকারি প্রকল্প পরিচালক মোহাম্মদ আব্দুল মান্নান, প্রোগ্রাম অফিসার মোঃ হাবিবুর রহমান, ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার ইউনিটি‘র সভাপতি বাবুল হোসেন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন আহম্মেদ প্রমূখ।
এ সময় বক্তরা দেশের শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক আলোচনার উপর মতামত ব্য

ক্ত করেন। প্রধান অতিথির বক্তব্য অতিরিক্ত সচিব বলেন, ময়মনসিংহ বিভাগ ঢাকা বিভাগের কাছাকাছি হওয়ায় ঢাকার পড়েই এর অবস্থান। আগামী ১০০ বছরের পরিকল্পনা করা হয়েছে বাংলাদেশে। সংবাদপত্রের মাধ্যমে শিশু ও নারী উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখার আহবান জানান। দেশের

কল্যাণে ও জাতির কল্যাণে ভুমিকা রেখে পত্রিকার মাধ্যমে সকলকেই এগিয়ে আসার আহবান জানান তিনি। ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদক, বার্তা সম্পাদকবৃন্দ এতে অংশ গ্রহন করেন।

সর্বশেষ আপডেটঃ ১০:০২ পূর্বাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৯

Check Also

ময়মনসিংহে নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মত-বিনিময়

স্টাফ রিপোর্টারঃ বিভাগীয় শহর ময়মনসিংহে সাংবাদিকদের সাথে জেলা পুলিশের উদ্যোগে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে মত-বিনিময় সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *