Breaking News
Home / ক্রাইম / ময়মনসিংহে ত্রিশাল বালিপাড়া ইউনিয়নে জোড় করে বিয়ের অভিযোগ

ময়মনসিংহে ত্রিশাল বালিপাড়া ইউনিয়নে জোড় করে বিয়ের অভিযোগ

সাইফুল ইসলামঃ ময়মনসিংহে ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের কাজি গ্রামের আব্দুল কুদ্দসের ছেলে ওয়াজকুরুনী র বিরুদ্ধে চাচাতো বোনকে অপহরনের অভিযোগ উঠেছে। শারমিন আক্তার বাদী হয়ে ১১/০৬/২০২০ইং ত্রিশাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং ১৯, ওয়াজকুরুনী,শফিকুল ইসলাম,রমজান মিয়াসহ আরও অজ্ঞাত ২/৩জনকে আসামী করা হয়।


স্থানীয় গিয়াস উদ্দিন মোল্লা,আমিনুল ইসলাম.আঃ হেলিমসহ একাধিক ব্যক্তিবর্গ জানান, ইউনুস আলীর মেয়ে শারমিন আক্তারের সঙ্গে তার আপন চাচাতো ভাই ওয়াজকুরুনীর সাথে প্রেমের সম্পর্ক হয় দীর্ঘদিন ধরে।

জানা জানি হলে ছেলেকে অন্যত্র বিয়ে করান তার বাবা। করোনা ভাইরাসের কারণে চাকুরী চলে যায় তাই গ্রামে চলে আসে ওয়াজকুরুনী। মেয়ের সাথে আবার মেলামেশা শুরু হয়। এক পর্যায়ে পালিয়ে বিয়ে করে। কিছুদিন পর ছেলেকে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে পাটিয়েছে। ছেলে নাকি জোড় করে তোলে নিয়ে বিয়ে করেছে। এ নিয়ে আমাদের গ্রামে চলছে অশান্তির আগুন। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ বেধে যেতে পারে।


স্থানীয় ছেলের মামাতো ভাই ওয়াসিম বলেন,ছেলে সাথে মেয়ের সম্পর্ক আছে। মেয়েও প্রাপ্ত বয়স্ক নিজের ইচ্ছায় ছেলেকে বিয়ে করেছে কোর্টে শুনেছি এবং তারা ঘর সংসার ও করেছে। ওয়াজকুরুনীকে ফাঁসানোর জন্য মিথ্যা অপহরণ মামলা দিয়েছে। চেয়াম্যানের কাছে মেয়ে যে কথা বলেছে তাতে মেয়ের দোষ ছেলের কোন দোষ নেই। আপনারা বাদল চেয়ারম্যানের বক্তব্যে নিলেই বিষয়টি পরিস্কার হবে বলে মনে করি।


সর্বশেষ আপডেটঃ ২:০৩ অপরাহ্ণ | জুন ৩০, ২০২০

Check Also

ময়মনসিংহে র‌্যাব-১৪ অভিযানে প্রতারক চক্রের ১০জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ঃ চাকুরীর প্রলোভণে প্রতারণার মাধ্যমে অথ্র্ আত্বসাতের অভিযোগে ময়মনসিংহ র‌্যাব-১৪ অভিযান চালিয়ে প্রতারকচক্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *