Breaking News
Home / Uncategorized / ময়মনসিংহে ল্যাবএইড ডায়াগনোস্টিক সেন্টারের উদ্যোগে ৫০০ জনকে মাস্ক বিতরণ

ময়মনসিংহে ল্যাবএইড ডায়াগনোস্টিক সেন্টারের উদ্যোগে ৫০০ জনকে মাস্ক বিতরণ


স্টাফ রিপোর্টার ঃ “ স্বাস্থ্য মেনে মাস্ক পরি,করোনার বিস্তার রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে wear your Mask Campaign শুরু হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক গত ২১ জুলাই মাস্ক ব্যবহার বাধ্যতামূলক সংক্রান্ত একটি পরিপত্র জারি করা হয়েছে। ক্যাম্পেইনের মাধ্যমে স্ব স্ব প্রতিষ্ঠানের সম্মুখে সকল স্তরের মানুষকে মাস্ক পরতে উৎসাহিত করা এবং নিম্মবিত্ত মানুষের মধ্যে নিজস্ব অর্থায়নে সাধ্যমত মাস্ক বিতরণ করা হয়েছে।

এ সময়ে ময়মনসিংহ ল্যাবএইড ডায়াগনোস্টিক সেন্টারের ব্রাঞ্চ ইনচার্জ খন্দকার বাকী বিল্লাহ বলেন, সমগ্র জেলায় একযোগে মাস্ক পরিধান ক্যাম্পেইন সফল করার জন্য ময়মনসিংহ জেলা প্রশাসকের পক্ষ থেকে চিঠি পেয়েছি। ময়মনসিংহ ল্যাবএইড ডায়াগনোস্টিক সেন্টারের পক্ষ থেকে ৫০০ জনকে মাস্ক বিতরণ করা হয়েছে। আমি এবং আমার স্টাফদের নিয়ে আজ সকাল ১১টার সময় শুরু করি। দুপুরে শেষ হয়। সকল পোজীবি মানুষদের মাঝে বিতরণ করা হয়েছে।

কিভাবে মাস্ক ব্যবহার করতে হয় তাও শিখিয়েছেন ল্যাবএইড কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এ ধরনের কার্যক্রমের জন্য ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি।

আশা করি ময়মনসিংহ জেলা প্রশাসক মহোদয় আগামীতে আরো ভ্যতিক্রম ধরনের উদ্যোগ নিবেন দেশের স্বার্থে এবং মানবতার স্বার্থে।

সর্বশেষ আপডেটঃ ১১:৪০ পূর্বাহ্ণ | জুলাই ২৮, ২০২০

Check Also

ময়মনসিংহে ডিবি‘র অভিযানে ইমাম হত্যার রহস্য উদঘাটন, ঘাতক গ্রেফতার

স্টাফ রিপোর্টার ঃ গত ১৯ সেপ্টেম্বর এশার নামাজ পড়িয়ে বাড়ী ফেরার পথে কতিপয় অজ্ঞাত দুস্কৃতিকারীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *