Breaking News
Home / ক্রাইম / ত্রিশালে বইলর ইউনিয়নে জমি সংক্রান্ত জেরে হামলা,ভাংচুর ও লুটপাটের অভিযোগ

ত্রিশালে বইলর ইউনিয়নে জমি সংক্রান্ত জেরে হামলা,ভাংচুর ও লুটপাটের অভিযোগ

সাইফুল ইসলামঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নের হিন্দুপল্লী কামাড়পাড়া এলাকায় জমি সংক্রান্ত জেরে হামলা,ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। আপন সহোদর ভাইয়ের সম্পত্তি জোরপূর্বক দীর্ঘ ২৫ বছর যাবত ভোগ দখল করে আসছে মৃত ওয়াজ উদ্দিনের ছেলে দুলাল গংরা। রেওয়াজ উদ্দিন বুচা জানান,আমরা চার ভাই ২ বোন রেখে আমার বাবা মৃত্যুবরণ করেন।

আমরা প্রত্যেকে ১৫ শতাংশ জমির মালিক পৈত্রিক সূত্রে কিন্তু আমার ভাই ও ভাইয়ের ছেলেরা জোঁর করে ৫শতাংশ জমি দখল করে রাখে। সেই জমি নিয়ে গ্রামের চেয়ারম্যান, মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে একাধিক বার দরবার করেছে মীমাংসার জন্য।

আজ শনিবার(২২ জুলাই) বিকালে দরবার করে ৫শতাংশ জমি আমাকে বুঝিয়ে দেন। কিন্তু সন্ধ্যার আগে আগে দুলাল,তাইজউদ্দিন,পারভেজ,পায়েল ও সুমন হামলা চালায়।ঘড়ের আসবাবপত্র ভেঙ্গে নগত টাকা পয়সা,স্বর্ণের ও রুপার অলংকার ছিনিয়ে নেয়। আমার একমাত্র ছেলেকে মেড়ে ফেলার হুমকি দিয়ে ঘর তছনছ করে নিয়ে যায়। আমার ছেলে নয়ন,মেয়ে নাছিমা,পারুল আক্তার, স্ত্রী রাশিদা বেগমকে ও মারধর করে। থানায় মামলা করার জন্য যাচ্ছি।

সর্বশেষ আপডেটঃ ৩:৩১ অপরাহ্ণ | আগস্ট ২২, ২০২০

Check Also

ময়মনসিংহে র‌্যাব-১৪ অভিযানে প্রতারক চক্রের ১০জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ঃ চাকুরীর প্রলোভণে প্রতারণার মাধ্যমে অথ্র্ আত্বসাতের অভিযোগে ময়মনসিংহ র‌্যাব-১৪ অভিযান চালিয়ে প্রতারকচক্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *