Breaking News
Home / অর্থনীতি / ময়মনসিংহে এলজিইডির বিশেষ কর্মশালা অনুষ্ঠিত

ময়মনসিংহে এলজিইডির বিশেষ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ গ্রামীন সড়কে মোবাইল মেনটেন্যান্স পদ্ধতি প্রদর্শন শীর্ষক এক কর্মশালা আজ মঙ্গলবার ময়মনসিংহ এলজিইডি ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলজিইডি ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী নূর হোসেন হাওলাদার।

কর্মশালায় জরুরী রাস্তা মেরামতের বিটুমিনের পরিবর্তে বিটুমিনাস ইমালশান দ্বারা কিভাবে রাস্তার পটহোল মেরামত করা যায় সে বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়।

অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ নূর হোসেন হাওলাদার মুখ্য আলোচক হিসাবে পাঠদানের  পরে মাঠ পর্যায়ের প্রশিক্ষণের অংশ হিসেবে এলজিইডি ভবনের সামনের রাস্তায় গিয়ে পটহোল ডিপ্রেশন অংশে আগুন ব্যবহার ছাড়াই আধুনিক পদ্ধতিতে কোল্ড মিক্সিং এসপাল্ট পদ্ধতির উপর প্রকৌশলীদের হাতেকলমে প্রশিক্ষণ দেয়া হয়।

অল্প সময় ও প্রশিক্ষণের মাধ্যমে এমন পটহোল বা ছোটখাটো ভাঙাচুরা মেরামত করা যায়। এর ফলে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পাওয়া যায়। এ জন্যই সময়ের একফোঁড় অসময়ের দশ ফোঁড়। এ সময়ে নির্বাহী প্রকৌশলী নূর হোসেন ভুঁইয়া, ময়মনসিংহ ও ময়মনসিংহ সিটিকর্পোরেশনের প্রকৌশলীগণ ছাড়াও কিশোরগঞ্জের প্রকৌশলীগণসহ বিভিন্ন পর্যায়ের কর্কর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ২:৪৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০১, ২০২০

Check Also

নকশা বহির্ভূত ভবন নির্মাণের বিরূদ্ধে আবারো মসিক কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নগর পরিকল্পনা বিভাগের উদ্যোগে আজ দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *