Breaking News
Home / ক্রাইম / ময়মনসিংহে ফুলবাড়িয়ায় সরকারী পাকারাস্তা অবৈধভাবে খনন করাকে কেন্দ্র করে মারপিট আহত এক ও গ্রেফতার এক

ময়মনসিংহে ফুলবাড়িয়ায় সরকারী পাকারাস্তা অবৈধভাবে খনন করাকে কেন্দ্র করে মারপিট আহত এক ও গ্রেফতার এক

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ জেলা ফুলবাড়িয়া উপজেলার ভাটিপাড়া বালাশ্বর গ্রামে সরকারী পাকারাস্তা অবৈধভাবে খনন করাতে বাধা দেওয়ায় কেন্দ্র হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে কায়ছার কবির তাপস বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) ১৬জনকে আসামী করে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। আসামীরা হলেন আব্দুল মোতালেব, মিলন মিয়া,আঃ আউয়াল,জাফর আলী,আবুল খায়ের,মোস্তাফিজুর রহমান, মোঃ ফরহাদ হোসেন,জিয়াউর রহমান,তারা মিয়া,পারভেজ,মোঃ মেহেদী, মোঃ শাহিন আলম,মোঃ শাজারুল ইসলাম,আজহারুল ইসলাম,মোঃ মোজাম্মেল হক, বাবুল হোসেন ও অজ্ঞাত ৪/৫জনকে আসামী করা হয়। ধারা সমূহ ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/১১৪/৫০৬ পেনাল কোড ১৮৬০।
কায়সার কবির তাপস ও মামলা সুত্রে জানা যায়,বিবাদী সরকারী পাকারাস্তা অবৈধভাবে খনন করাকে কেন্দ্র করিয়া কথাকাটাকাটির জের ধরিয়া উল্লেখিত বিবাদীরা একই উদ্দেশ্য বেআইনি জনতাবদ্ধে হাতে থাকা দা,লোহার রড,লোহার শাবল,বাশেঁর লাঠি নিয়ে আমার বাড়িতে আসিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে। তখন আমার বাবা নুরুল কাইয়ুম,ভাই বাপ্পী ও ছোট ভাই বৌ খালেদা বিবাদীদেরকে খারাপ গালিগালাজ করিতে বাধা নিষেধ করিলে ১নং বিবাদীর হুকুমে সাথে থাকা বিবাদীরা আমার বাবা, ভাই ও ছোট ভাই বৌকে এলোপাথারী কিল,ঘুষি ও বাশেঁর লাঠি দিয়ে বাইড়াইয়া শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে। ২নং বিবাদী মিলন মিয়া তার হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্র রাম দা দিয়া আমার ভাই বাপ্পীকে খুন করার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করিয়া স্বজোরে কুপ মারে তাতে বাপ্পী মারাতœক রক্তাক্ত জখম হয়। পরে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছে। অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে ফুলবাড়িয়া থানার সাব-ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান, আসামী আব্দুল মোতালেবকে বুধবার (১৩ জানুয়ারি) গ্রেফতার করে ময়মনসিংহ বিজ্ঞ কোর্টে প্রেরণ করা হয়েছে।বাকীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

সর্বশেষ আপডেটঃ ১:৩০ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০২১

Check Also

শীতবস্ত্র নিয়ে অসহায়দের মাঝে মহানগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক শেখ শাহ আলম মাসুম

স্টাফ রিপোর্টারঃ অসহায় মানুষগুলোকে সামান্য শীতবস্ত্র উপহার দিয়ে আলোচনায় এসেছেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *