Breaking News
Home / ক্রাইম / নকশা বহির্ভূত ভবন নির্মাণের বিরূদ্ধে আবারো মসিক কর্তৃপক্ষ

নকশা বহির্ভূত ভবন নির্মাণের বিরূদ্ধে আবারো মসিক কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নগর পরিকল্পনা বিভাগের উদ্যোগে আজ দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মুসলিম স্কুল রোড এলাকায় নকশা বহির্ভূত ভবন নির্মাণের দায়ে একটি নির্মাণাধীন ১০ তলা ভবনের নির্মাণ কাজ স্থগিতের নির্দেশ প্রদান করে সিটি কর্পোরেশন।


নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, সার্ভেয়ার সুরুজ্জামান, সুজন তরফদার, মোবাশ্বের হোসেন ঘটনাস্থলে উপস্থিত থেকে এ নির্দেশ প্রদান করেন। গতকাল বুধবার রাস্তায় নির্মাণ সামগ্রী রাখার দায়ে এ ভবনের মালিককে একটি মামলায় ১৫হাজার টাকা জরিমানা করে সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।
উল্লেখ্য, সম্প্রতি নগরীর জেলা স্কুল রোড এলাকায় নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় গত ১০ জানুয়ারি একটি ১৪ তলা ভবনের নির্মাণ কাজ বন্ধ করে দেয় ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এছাড়াও বেশকিছু অবৈধ স্থাপনাও ভেঙে দেয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজীব উল আহসান জানান,অবৈধ এবং নকশা বহির্ভূত ভবন নির্মাণ এবং রাস্তায় নির্মাণ সামগ্রী রাখার বিরূদ্ধে সিটি কর্পোরেশনের এ কার্যক্রম চলমান থাকবে।

সর্বশেষ আপডেটঃ ১২:১১ অপরাহ্ণ | জানুয়ারি ১৪, ২০২১

Check Also

শীতবস্ত্র নিয়ে অসহায়দের মাঝে মহানগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক শেখ শাহ আলম মাসুম

স্টাফ রিপোর্টারঃ অসহায় মানুষগুলোকে সামান্য শীতবস্ত্র উপহার দিয়ে আলোচনায় এসেছেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *