Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / প্রধানমন্ত্রীর উপহার পেলো ময়মনসিংহের ভূমি ও গৃহহীন ১৩০৫টি পরিবার

প্রধানমন্ত্রীর উপহার পেলো ময়মনসিংহের ভূমি ও গৃহহীন ১৩০৫টি পরিবার

স্টাফ রিপোর্টার ঃ মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলো এক হাজার তিনশো পাঁচটি ভুমি ও গৃহহীন পরিবার। আজ শনিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ঘরগুলো হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। পরে বিভিন্ন উপজেলায় ভুমিহীন ও গৃহহীনদের মাঝে দলিলপত্র প্রদান করা হয়েছে ।তার মধ্যে ময়মনসিংহ সদর উপজেলায় ২৫০টি পরিবারের মাঝে এই ঘরের সকল কাগজপত্র হস্তান্তর করেন।এ সময় জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান, স্থানীয় সরকার উপ-পরিচালক এ.কে.এম গালিব খান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, উপজেলা নিবার্হী অফিসার সাইফুল ইসলাম, সদর উপজেলা ভুমি সহকারী কর্মকর্তা (এসিল্যান্ড) সুরাইয়া আক্তার লাকী,সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন,জাপা মহানগর সভাপতি মোঃ জাহাঙ্গীর আহম্মেদ, ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক পলিসহ ময়মনসিংহের বিভিন্ন উপজেলার চেয়ারম্যানগন ও উপকারবৃন্দ উপস্থিত ছিলেন।
ময়মনসিংহ সদরের খাগডহর ইউনিয়নে ১৭টি, দাপুনিয়া ইউনিয়নে ১৬টি কুষ্টিয়া ইউনিয়নে ২৪টি,অষ্টধার ইউনিয়নে ১৮টি, বোররচর ইউনিয়নে ১৫টি, পরানগঞ্জ ইউনিয়নে ২৬টি,সিরতায় ১৫টি, চরঈশ্বরদীয়া ইউনিয়নে ৪০টি, চরনিলক্ষীয়া ইউনিয়নে ৩৪টি, কেওয়াটখালী ২৪টি ও ভাবখালী ইউনিয়নে ২১টি পরিবারের কাছে তাদের ভুমির সকল কাগজপত্র হস্তান্তর করা হয়।

সর্বশেষ আপডেটঃ ২:৫৮ অপরাহ্ণ | জানুয়ারি ২৩, ২০২১

Check Also

পাঁচ বছরেও বিচার হয়নি সোনাইমুড়ির জোড়া খুনের মামলা ঃ দোষীদের শাস্তি ও উন্নয়ন প্রকল্পের নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার ঃ ২০১৬ সনের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে মিথ্যা গুজব রটিয়ে ধর্মীয় উন্মাদনা সৃষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *