Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / ময়মনসিংহে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য আপ্রাণ চেষ্ঠা করবো

ময়মনসিংহে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য আপ্রাণ চেষ্ঠা করবো

স্টাফ রিপোর্টার ঃ সেবা-শান্তি-প্রগতিবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও বিপ্লবী সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু মহোদয়ের সম্মতিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,ময়মনসিংহ জেলা শাখার শূণ্য পদে সহ-সভাপতি হিসাবে শহীদুল ইসলাম শহীদকে মনোনীত করা হয়েছে।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন এবং দেশরতœ জননেত্রী শেখ হাসিনা‘র নেতৃত্বে সুখী-সম্বৃদ্ধ আত্মনির্ভরশীল বাংলাদেশ বির্নিমাণে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দৃঢ় অঙ্গীকারবদ্ধ। আশা করি, সংগঠনের ঘোষনাপত্র ও গঠনতন্ত্র অনুযায়ী একজন আদর্শ স্বেচ্ছাসেবক হিসাবে আপনি শৃঙ্খলা,নিষ্ঠা, আন্তরিকতা ও সততার সাথে সাংগঠনিক দায়িত্ব পালনে সচেষ্ট হবেন।আপনার একাগ্রতা,শ্রম ও মেধা আওয়ামী স্বেচ্চাসেবক লীগ ময়মনসিংহ জেলা শাখার কার্যক্রমে নতুন করে গতিবেগ সঞ্চারিত করবে বলে আমরা বিশ্বাস করি।বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ময়মনসিংহ জেলা শাখার একজন সহযোদ্ধা মনোনীত হওয়ায় আপনাকে জানাচ্ছি আন্তরিক অভিন্দন। মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হউন।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ময়মনসিংহ জেলা সভাপতি এ্যাডভোকেট এ.বি.এম নুরুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট।এ সময় শহীদুল ইসলাম শহীদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দেশ ও দেশের মানুষের উন্নয়নে এবং সংগঠনকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য আপ্রাণ চেষ্ঠা করবো। সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করলে স্বপ্নের সোনার বাংলা বির্নিমান সহজ হবে।

সর্বশেষ আপডেটঃ ৫:৫৫ অপরাহ্ণ | মার্চ ০৩, ২০২১

Check Also

পাঁচ বছরেও বিচার হয়নি সোনাইমুড়ির জোড়া খুনের মামলা ঃ দোষীদের শাস্তি ও উন্নয়ন প্রকল্পের নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার ঃ ২০১৬ সনের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে মিথ্যা গুজব রটিয়ে ধর্মীয় উন্মাদনা সৃষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *