Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / ময়মনসিংহে জাতীয় শিশু দিবস ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপনের লক্ষ্যে খাবার বিতরণ

ময়মনসিংহে জাতীয় শিশু দিবস ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপনের লক্ষ্যে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী  জাতীয় শিশু দিবস-২০২১ এবং  স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপনের লক্ষ্যে খাবার বিতরণ করা হয়েছে। নগরীর ১২নং ওয়ার্ডে আজ দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে ওয়ার্ড কাউন্সিলরের সহযোগিতায় উন্নত মানের খাবার বিতরনে উপস্থিত ছিলেন মসিক মেয়র মো. ইকরামুল হক টিটু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো.আনিসুর রহমান আনিস, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল গনি, গ্রনন্থ ও প্রকাশনা সম্পাদক জুয়েল গনি, মহানগর  মহিলা আওয়ামলীগের প্রচার সম্পাদক তছলিমা আক্তার বিউটি,ফয়সাল রিজভী খানসহ আওয়ামলীগের বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

১২নং ওয়ার্ড কাউন্সিলর মো.আনিসুর রহমান আনিস বলেন, ১২নং ওয়ার্ডে দুইটি বড় কলোনী রয়েছে ছত্রিশবাড়ি ও চল্লিশবাড়ি । শিশুদের বিকাশের জন্য এখানে কোন খেলার মাঠ নেই। আপনার কাছে আকুল আবেদন শিশুদের ভবিষ্যতের কথা বিবেচনা করে এখানে একটি খেলার মাঠের ব্যবস্থা করে দিবেন। ।

এ সময় প্রধান অতিথি‘র বক্তব্যে মেয়র টিটু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে হয়তো আমরা স্বাধীন রাষ্ট্র হিসাবে স্বকৃতি পেতাম না। তিনি শিশুদের অত্যান্ত ভাল বাসতেন। আজের শিশু আগামীদিনের ভবিষ্যত। কাজেই শিশুদের ছোট করে দেখার কোন উপায় নেই। এখানে যারা আছে তারাই একদিন দেশের হাল ধরবে। ডাক্তার, ইঞ্জিনিয়রসহ বিভিন্ন পেশায় গিয়ে দেশের কল্যাণে ভুমিকা রাখবে।  আপনাদের এলাকার উন্নয়নের জন্য ময়মনসিংহ সিটি কর্পোরেশন সব সময়েই আপনাদের আশে আছে।  পরে শিশুদের মাঝে ন্নউত মানের খাবার বিতরণ করা হয়।

সর্বশেষ আপডেটঃ ১১:৫৫ পূর্বাহ্ণ | মার্চ ১৮, ২০২১

Check Also

ময়মনসিংহে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও পুষ্পঅর্পন

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ৪র্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি ও বাংলাদেশ সরকারী কর্মচারী সমম্বয় পরিষদ বিভাগীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *