Breaking News
Home / ক্রাইম / ময়মনসিংহে ইউএনও’র গাড়িতে হামলা-ভাঙচুরঃ দ্রুত বিচার আইনে মামলা

ময়মনসিংহে ইউএনও’র গাড়িতে হামলা-ভাঙচুরঃ দ্রুত বিচার আইনে মামলা

স্টাফ রিপোর্টার ঃময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলামের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দ্রুত বিচার আইনের মামলায় মর্তুজ আলী মন্ডল (৫৫)কে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মামলা ও স্থানীয় সুত্রে জানান যায় মৃত অলি মোড়ল এর ছেলে মরতুজ আলী মন্ডল,মৃতঃ সুরুজ আলীর ছেলে মোঃ রাজু মিয়া,তারা মিয়ার পুত্র সোহাগ,মরতুজ আলী মন্ডলের পুত্র মোকাদ্দেস,জুব্বার মিয়ার পুত্র ফয়সাল,বাবুল মিয়ার পুত্র রাজিব, লালু মিয়ার পুত্র বাচ্চু মোড়ল, নাজিম উদ্দিনের পুত্র স্বপন মিয়া, জালাল উদ্দিনের পুত্র জালাল,মৃতঃ জামাল উদ্দিনের পুত্র নজরুল ইসলামসহ আরো অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় সোহাগ মিয়া বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৩৬, তারিখ ০ ৭/০৫/২০২১ইং,আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইন,২০০২(সংশোধনী ২০১৮) এর ৪/৫ ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করিয়া মারপিট,ভাংচুর,ক্ষতিসাধনসহ জোঁরপূর্বক ছিনতাই এবং সহায়তা করার অপরাধ।

গত বৃহস্পতিবার (৬ মে) ওই হামলায় ইএনএনও’র গাড়ি চালক সোহাগ মিয়া, অফিস সহকারী নুরুল ইসলাম ও বডিগার্ড আনসার সদস্য রাসেল মিয়া আহত হয়েছেন। ব্রহ্মপুত্র থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেওয়ার জের ধরে বালু ব্যবসায়ীরা এই হামলা চালায় বলে জানিয়েছে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, হামলার ঘটনায় শুক্রবার (৭ মে) বালু ব্যবসায়ী মর্তুজ আলীসহ ১০ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক সোহাগ মিয়া। বাকি হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে জানান তিনি।

সদর উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ সদর উপজেলার চরকালি বাড়ি গ্রামে নির্মাণাধীন সরকারি আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন শেষে অফিসে ফেরার পথে অবৈধ বালু ব্যবসায়ী মতুর্জ আলী মণ্ডলের বাড়ির সামনে একদল সন্ত্রাসী লাঠিসোটা ও বেলচা দিয়ে হামলা চালায়। মর্তুজ আলী মন্ডেলের নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী এসময় তাকে নাজেহাল করে এবং গাড়ি ভাঙচুর করে। এসময় বাধা দিতে গিয়ে আহত হন গাড়ি চালকসহ ৩ জন।

সর্বশেষ আপডেটঃ ৯:১৪ পূর্বাহ্ণ | মে ১৮, ২০২১

Check Also

ময়মনসিংহে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও পুষ্পঅর্পন

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ৪র্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি ও বাংলাদেশ সরকারী কর্মচারী সমম্বয় পরিষদ বিভাগীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *