Breaking News
Home / জাতীয় / ময়মনসিংহে সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক ————–এসপি আহমার উজ্জামান

ময়মনসিংহে সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক ————–এসপি আহমার উজ্জামান

স্টাফ রিপোর্টার ঃ “ সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে ১০ টাকার বিনিময়ে দু‘দিনের আহার এর ব্যবস্থা করেছে ময়মনসিংহ জেলা পুলিশ ৭জুলাই টাউন হল পুলিশ ফাঁিড় প্রাঙ্গনে এ কার্যক্রম শুরু করেন। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমানর উজ্জামান জানান করোনা শুরু থেকেই জেলা পুলিশের পক্ষ থেকে যতটুকু সম্ভব আমরা অসহায় ও দুঃস্থ মানুষদের সহযোগিতা করে আসছি।আমরা যারা সরকারী চাকুরী করি তারা কিন্তু নিয়মিতই বেতন ভাতা পাচ্ছি।রাষ্ট্রের প্রতিও আমাদের কিছু দায়বদ্ধতা রয়েছে।

সেই দায়বদ্ধতা থেকেই আমরা কাজ করছি। পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানাবো আপনার এগিয়ে আসুন। সরকার যতেষ্ট করছে। তিনি আরো জানান কেউ যেন মনে না করেন তিনি সাহায্য নিচ্ছেন নিজের টাকায় কিনে নিচ্ছেন খাদ্য সামগ্রী।

১০ টাকা টোকেনের মাধ্যমে প্রায় ১৫০টি পরিবারের মধ্যে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে। যতদিন লকডাউন থাকবে ততদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে। চাউল ৫ কেজি, ডাল ১ কেজি, তৈল হাফ লিটার,লবন ৫০০ গ্রাম, আলু ২ কেজি,পিয়াজ ২৫০ গ্রাম,রসুন ১৫০ গ্রাম, কাচা মরিচ ১০০ গ্রাম,হলুদের গুড়া ১০০ গ্রাম। প্রায় ৫০০টাকার প্রতিটি প্যাকেটে দুই দিনের খাবারের ব্যবস্থা করা হয়েছে।

এ সময়ে কোতোয়ালী থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দসহ ময়মনসিংহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ৭:২১ পূর্বাহ্ণ | জুলাই ০৭, ২০২১

Check Also

ময়মনসিংহে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও পুষ্পঅর্পন

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ৪র্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি ও বাংলাদেশ সরকারী কর্মচারী সমম্বয় পরিষদ বিভাগীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *