Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / করোনাকালীন সময়ে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

করোনাকালীন সময়ে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ কোভিড ১৯ করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্ব আজ বেশামাল হয়ে পরেছে।এখান থেকে উত্তরনের জন্য সরকার বিভিন্ন পন্থা অবলম্বন করে যাচ্ছেন। কঠোর লকডাউনে মানুষ আজ গৃহবন্ধী অবস্থা দিনপাত করছে। কর্মহীন হয়েছে খেটে খাওয়া মানুষ । তাদের দুঃখের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন এবং ভিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল আহবান করেছেন নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে থাকার জন্য।

তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মোঃ আসাদুজ্জামান রুমেলের উদ্যোগে করোনাকালীন সময়ে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ জুলাই বৃহস্পতিবার বেলা ১২টার সময়ে নগরীর চরপাড়া প্রাইমারী স্কুল রোড রুমেল ভবনের সামনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ্এ্যাডভোকেট আজাহারুল ইসলাম প্রধান অতিথি থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বলসহ জেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। দুঃস্থ ও অসহায় তিনশত পরিবারের মাঝে খাদ্য শস্য বিতরণ করা হয়। এ সময়ে আসাদুজ্জামান রুমেল বলেন আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত যেন অসহায় মানুষের সেবা করতে পারি আপনারা সেই দোয়া করবেন। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আমার আপনাদের পাশে অতিতে ছিলাম বর্তমানে এবং ভবিষ্যতেও থাকবো। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন ভাল ও সুস্থ থাকেন। এ সময়ে জেলা আহবায়ক এ্যাডভোকেট আজাহারুল ইসলাম বলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ দেশের স্বার্থে ও মানবতার স্বার্থে কাজ করছে। দেশের যেকোন পরিস্থিতিতে যুবলীগ মাঠে আছে এবং কাজ করে যাচ্ছে। যতদিন মাননীয় প্রধানমন্ত্রী সুস্থ আছেন ততদিন আপনারা কোন চিন্তা করবেন না। করোনা মহামারী শুধু আমাদের দেশের জন্য নয় সারা পৃথিবীর অবস্থা খারাপ। আপনারা আতঙ্কিত হবেন না। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলুন।

সর্বশেষ আপডেটঃ ১:২১ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০২১

Check Also

ময়মনসিংহে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও পুষ্পঅর্পন

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ৪র্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি ও বাংলাদেশ সরকারী কর্মচারী সমম্বয় পরিষদ বিভাগীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *