Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / ময়মনসিংহে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা যুবলীগ নেতার দোয়া, জায়নামাজ ও তাসবীহ বিতরণ

ময়মনসিংহে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা যুবলীগ নেতার দোয়া, জায়নামাজ ও তাসবীহ বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সদস্য মাদ্রাসা ছাত্রদের মাঝে জায়নামাজ ও তাসবীহ বিতরণ করেছেন।

১৫ আগস্ট বিকালে নগরীর চরপাড়া মোড়স্থ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট আজহারুল ইসলাম । এ সময়ে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক আখেরুল ইমাম সোহাগ,মহানগর আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লিটন চন্দ্র পাল,মহানগর আওয়ামীলীগের সদস্য শরাফ উদ্দিন বায়োজিত,১৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল, জেলা আওয়ামীলীগ,মহানগর আওয়ামীলীগ,জেলা যুবলীগ,মহানগর যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,আওয়ামীলীগের সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

এ সময়ে এ্যাডভোকেট আজহারুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল নিজস্ব উদ্যোগে ব্যক্তিগত অর্থে আজ এ মহান অনুষ্ঠানের আয়োজন করেছে।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পবিত্র ইসলামের জন্য কাজ করে গেছেন। আজ হয়তো আপনাদের জায়নামাজ আছে তার পরেও এই জায়নামাজে নামাজ করে এবং তাসবীহ জপে ১৫ আগস্টেও সকল শহীদদের প্রতি দোয়া করবেন। রুমেলের জন্যও আপনারা দোয়া ও সকলেই সহযোগিতা করবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে সকলের সহযোগিতা একান্ত কাম্য। স্থানীয় তিনটি মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরণ করা হয়েছ্|মিলাদ মাহফিল ও দোয়া শেষে প্রায় তিনশত মাদ্রাসার ছাত্রদের মাঝে জায়নামাজ,তাসবীহ ,মাক্স বিতরণ করা হয়।

সর্বশেষ আপডেটঃ ২:৪৪ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০২১

Check Also

ময়মনসিংহে মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ জেলা সাংবাদিকদের জন্য মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত হয়েছে। আজ প্রেস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *