Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / যারা রাজনীতি করে রাজনীতির অপব্যবহার করে,তারা আজ ভাল থাকে কাল জেলখানায় থাকে- যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল

যারা রাজনীতি করে রাজনীতির অপব্যবহার করে,তারা আজ ভাল থাকে কাল জেলখানায় থাকে- যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ময়মনসিংহ জেলা শাখার সদস্য মোঃ আসাদুজ্জামান রুমেল আক্ষেপ করে বলেন, “যারা রাজনীতি করে রাজনীতির অপব্যবহার করে,তারা আজ ভাল থাকে কাল জেলখানায় থাকে।”ছলনা করে সাময়িকভাবে লাভবান হওয়া যায় কিন্তু তার পরিনতিও তাকে ভোগ করতে হয়। জীবনে যদি কেউ কঠোর পরিশ্রম করে এবং যদি তার লক্ষ্য থাকে অবশ্যই থাকে কেউ দাবিয়ে রাখতে পারে না। সততা,ন্যায়-নিষ্ঠা,কঠোর পরিশ্রমী,মানব সেবা করার মানসিকতা থাকে তাহলে একদিন না একদিন তাকে ভাগ্যের উন্নয়নে নিয়ে যাবে। মহান আল্লাহতালা চান তার প্রত্যেকটি সৃষ্টি ভাল থাকুক। সাংবাদিকের একান্ত আলাপকালে তিনি আরো জানান,আসলে আমি অন্য কারও কথা বলতে চাই না। আমি নিজেই তার দৃষ্টান্ত।

আমি আজীবন মানবসেবা করে যেতে চাই আমার সাদ্যমত। আমি কোন জনপ্রতিনিধি নই আমি এমন কোন কাজ করে যেতে চাই মানুষ যেন মৃত্যু পর আমাকে স্মরন রাখে। জাতির জনক বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে বুকে ধারন করে আমার পথ চলা। ৭ই মার্চের ঐতিহাসিকভাষনে আমাকে উদ্বৃদ্ধ করেছে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত।যুবকরা যেন বিপথে ধাপিত না হয় তার জন্য আমরা সর্বত চেষ্টা করে যাচ্ছি।

বিভিন্ন সংগঠনের মাধ্যমে তাদের ঐক্যবদ্ধ করেমত বিনিময় করে যাচ্ছি। মরণ নেশা থেকে তাদের দুরে রাখার জন্য ক্লাব ও সংগঠন তৈরি করা হয়েছে। একটি সন্তান যতি নেশা গ্রস্থ হয় তাহলে পরিবারটিই নিঃশ্ব হয়ে যায়।সেই দিকে খেয়াল রেখে মাদকের বিরুদ্ধে সচেতনতা করার জন্যও কাজ করে যাচ্ছি। আমি মনে করি সকলের সহযোগিতা পেলে স্বপ্নের সোনার বাংলা গঠনে আর বেশী সময় লাগবে না।বিশ্বে মাহামারী করোনা ভাইরাস প্রার্দুভাব মোকাবেলায় সরকারের দিক নিদের্শনা অক্ষরে অক্ষরে পালন করা হচ্ছে। জেলা আওয়ামী যুবলীগ আহবায়কের নিদের্শনায় সকল কাজ পরিচালিত হচ্ছে। এ সময়ে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগও যুবলীগের অনেক নেতা কর্মী আসাদুজ্জামান রুমেলকে মানবিক রুমেল হিসাবে চিহ্নিত করেছেন। তার উদারতা ও মানব সেবা দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। ময়মনসিংহে রাজনীতিতে তার নাম মুখে মুখে। কষ্ট করে অর্থ উর্পাজন করে বিভিন্ন সময়ে অসহায়,দুস্থ-গরীব ও এতিম মাদ্রাসা ছাত্রদের সহযোগিতা করে যাচ্ছেন নীরবে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে তার ছিল ব্যতিক্রম ধর্মীয় অনুষ্ঠান। বিভিন্ন ক্লাবে সহযোগিতা করার পর চরপাড়ার তিনটি মাদ্রাসার শিক্ষার্থীদের প্রায় ২০০জন ছাত্রদের মাঝে জায়নামাজ ও তাসবীহ বিতরণ করেন। দিনব্যাপী বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্য মিলাদ মাহফিল ও দোয়া করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৫:৩৫ পূর্বাহ্ণ | আগস্ট ২২, ২০২১

Check Also

ময়মনসিংহে মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ জেলা সাংবাদিকদের জন্য মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত হয়েছে। আজ প্রেস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *