Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / ময়মনসিংহে স্বাচিপ এর মহাসচিব ডাঃ এমএ আজিজ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন

ময়মনসিংহে স্বাচিপ এর মহাসচিব ডাঃ এমএ আজিজ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন

স্টাফ রিপোর্টার ঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ সাধারণ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। আজ বুধবার (২৫আগস্ট) দিনব্যাপী বিভিন্ন জায়গায় ময়মনসিংহ সদর উপজেলার গোপালপুর বাজারে এ কার্যক্রম শুরু করেন।মাস্ক বিতরনের পাশাপাশি করোনা ভাইরাস কিভাবে মোকাবেলা করতে হয় সেই বিষয়ে প্রান্তিক জনগোষ্ঠিকে অবহিত করেন।

সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার ও আহবান জানান তিনি। পরে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়স্থ ময়মনসিংহ স্পেশালাইজড হাসপাতালের সামনে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। স্বাস্থ্যবিধি মেনে সরকারের নিদের্শনা বাস্তবায়নের লক্ষ্যে সকলকেই এগিয়ে আসার আহবান জানান। এ সময়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইউএনটি বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ শাকের আহম্মদ,ময়মনসিংহ বিএমএ এর সাধারণ সম্পাদক ডাঃ তারা গোলন্দাজ,ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক এইচএম ফারুক, ময়মনসিংহ স্পেশালাইজড হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ,আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এ সময়ে অধ্যাপক ডাঃ এমএ আজিজ বলেন,শোকের মাস উপলক্ষে সারা বাংলাদেশে স্বাধীনতা চিকিৎসক পরিষদের পক্ষে মাস্ক বিতরণ করা হচ্ছে। কোভিড-১৯ মোকাবেলায় আমরা যদি মাস্ক পরি,স্বাস্থ্যবিধি মেনে চলি এবং ভ্যাকসিন নেওয়া হয় তাহলে আমরা করোনা ভাইরাস থেকে অনেকটাই রেহাই পাবো। ভ্যাকসিনের ব্যাপারে আপনারা জানেন সরকার অল্প সময়ের মধ্যে ভ্যাকসিন কার্যকম শুরু করেছেন। সকলের জন্য বিনা মূল্যে ভ্যাকসিন দিচ্ছে সরকার। সরকার যতেষ্ট আন্তরিকতার সাথে দেশের মানুষের জন্য কাজ করছেন। পর্যায়ক্রমে দেশে ভ্যাকসিন আনা হচ্ছে। এখন আমাদের উচিত সকলেই ভ্যাকসিন নিয়ে সরকারী নিদের্শনা মেনে চলা। মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ আপডেটঃ ১১:৪২ পূর্বাহ্ণ | আগস্ট ২৫, ২০২১

Check Also

ময়মনসিংহে মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ জেলা সাংবাদিকদের জন্য মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত হয়েছে। আজ প্রেস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *