Breaking News
Home / জাতীয় / ময়মনসিংহে মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত

ময়মনসিংহে মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত

স্টাফ রিপোর্টার ঃ
ময়মনসিংহ জেলা সাংবাদিকদের জন্য মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষন সমাপ্ত হয়েছে। আজ প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ কর্তৃক আয়োজিত তিনদিন ব্যাপী এ কর্মশালার আয়োজন করে ময়মনসিংহ প্রেস ক্লাব।

এ সময়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোহাম্মদ শফিকুর রেজা বিশ্বাস,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ,সভাপ্রধান হিসাবে ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক,প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ পারভিন সুলতানা রাব্বী, সহ-সভাপতি এজেটএম ইমাম উদ্দিন মুক্তা,প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন প্রমূখ। ময়মনসিংহ জেলায় কর্মরত ৩৫জন সাংবাদিক এ প্রশিক্ষনে অংশ গ্রহন করেন।

২ অক্টোবর শুরু হয়ে ৪ অক্টোবর শেষ হয়। ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে মোবাইল সাংবাদিকতার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন বক্তারা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০৪১ সালে উন্নত রাষ্ট্রে উপনীত করার জন্য প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ দেশ ব্যাপী সাংবাদিকদের কর্মক্ষেত্র বিস্তৃত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

ডিজিটাল সময়ে ডিজিটাল সাংবাদিক ছাড়া দেশের উন্নয়ন করা সম্ভর নয়।দেশের উন্নয়নে সাংবাদিকরা বিশেষ অবদান রাখে।সত্য,বস্তুনিষ্ট সংবাদের কোন বিকল্প নেই। প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এতে অংশ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাঝে সনদপত্র বিতরণ করা হয়।

সর্বশেষ আপডেটঃ ২:১১ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০২১

Check Also

ময়মনসিংহে বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি‘র প্রতিষ্ঠাতা সভাপতির ৩২তম মৃত্যু বাষির্কী

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি‘র প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল আজিজ এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *