Breaking News
Home / চিকিৎসা / সাম্প্রদায়িক সন্ত্রাস বিরোধী সম্প্রীতি সভা ও বৃহত্তর ময়মনসিংহ ডিপ্লোমা ফার্মাসিস্ট সম্মেলন

সাম্প্রদায়িক সন্ত্রাস বিরোধী সম্প্রীতি সভা ও বৃহত্তর ময়মনসিংহ ডিপ্লোমা ফার্মাসিস্ট সম্মেলন

স্টাফ রিপোর্টার ঃ “ঔষধ যেখানে ফার্মাসিস্ট সেখানে” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে সাম্প্রদায়িক সন্ত্রাস বিরোধী সম্প্রীতি সভা ও বৃহত্তর ময়মনসিংহ ডিপ্লোমা ফার্মাসিস্ট সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২২ অক্টোবর শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ ২নং গ্যালারীতে এই অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ডিপ্লোমা ফার্মাসিস্ট এসাসিয়েশন ময়মনসিংহ জেলা শাখা। বিডিপিএ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আবদুল হাই এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ডাঃ চিত্ত রঞ্জন দেবনাথ,বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এইচ.এ গোলন্দাজ তারা,স্বাস্থ্য অধিদপ্তর সাবেক পরিচালক(প্রশাসন)ডাঃ এবিএম মুজহারুল ইসলাম,ভাইস পিন্সিপাল ডাঃ আক্তারোনেছা,উপ-পরিচালক ডাঃ ওয়ায়েজ উদ্দিন ফরাজী,সিভিল সার্জন ডাঃ নজরুল ইসলাম,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এইচ.এম ফারুক,বিডিপিএ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ শফিকুল ইসলাম,পরিবার পরিকল্পনা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলফাজ উদ্দিন,বিডিপিএ ময়মনসিংহ জেলা সভাপতি আশরাফুল আলমপ্রমূখ।


প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ এমএ আজিজ বলেন,জননেত্রী শেখ হাসিনা সরকার স্বাস্থ্য বান্ধব সরকার, দেশের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন,তারই সুযোগ্য কন্যা সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ কওে যাচ্ছেন।বিশ্বের কোন রাজনৈতিক নেতা নেই এত সময় ধরে রাষ্ট্রের দায়িত্বে থাকেন। তিনি শুধু বাংলাদেশের জন্য নয় তিনি বিশ্বেও জন্য রোল মডেল। বিশ্বের অনেক রাষ্ট্র প্রধান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনুসর করে চলেছেন। আজ থেকে ১০০ বছর পর কি হবে সেই বিষয় নিয়েও তিনি কাজ করছেন। টিকার ব্যাপারে তিনি যে বলিষ্ঠ ভুমিকা রেখেছেন তাও বিশ্বে বিরল। পৃথিবীর অনেক রাষ্ট্রে এখনও টিকা পেয়েছে মাত্র ২% সেখানে বাংলাদেশের অবস্থা কি তা আাপনারা জানেন। জীবন জীবিকার জন্য অর্থনৈতিক চাকা সচল রেখেছেন। শুধু বাংলাদেশর দেশের নয় তিনি বিশ্বের পরিস্থিতি সম্পর্কে রাত জেগে খোঁজখবর রেখেছেন। প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেত্বেও কারণেই এত উন্নয়ন করা সম্ভব হয়েছে।

সেই উন্নয়নের ধারাকে নষ্ট করার জন্য কুচক্রি মহল উঠে পরে লেগেছে। তাদের স্বপ্ন বাস্তবায়িত হবে না। দেশের প্রতিটি মানুষ শেখ হাসিনা সরকারকে পছন্দ করে ও ভালবাসে। এদেশের মানুষ আগুন সন্ত্রাসীদের পছন্দ করে না। বিএনপি-জামায়াত-শিবির মিলে দেশের উন্নয়নের ধারাকে নষ্ট করার পায়তারা করছে।এদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে সোচ্চার।আপনারা সজাগ দৃষ্টি রাখবেন কোনভাবেই যেন অশুভশক্তি দেশের কোন ক্ষতি করতে না পারে। আলোচনা শেষে বিশাল র‌্যালী বের করা হয়েছে। র‌্যালীটি ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে বের করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৩:১৬ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০২১

Check Also

সনাতন র্ধমাবলম্বীদরে মন্দর ও বসতবাড়ীতে হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : সনাতন র্ধমাবলম্বীদের মন্দির ও বসতবাড়ীতে হামলার প্রতিবাদে এবং সাম্প্রদায়কি সম্পীতি বজায় রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *