Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ / ময়মনসিংহে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

ময়মনসিংহে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ করা হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ এর সদস্য আসাদুজ্জামান রুমেল এর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নগরীর চরপাড়া প্রাইমারী স্কুল সংলগ্নে গত ২০ অক্টোবর বাদ জোহর মিলাদ মাহফিল ও উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট আজহারুল ইসলাম।এ সময়ে আরো উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল, চরপাড়া সততা যুব সংগঠনের নেতৃবৃন্দ,আওয়ামী লীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।এ সময়ে আওয়ামী যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট আজহারুল ইসলাম আসাদুজ্জামান রুমেল এর প্রতি কৃতজ্ঞ প্রকাশ করে বলেন, রুমেল সকল কাজেই নিজ উদ্যোগে করে থাকে। আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ এর আয়োজন করেছে। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছে।সকল কাজেই রুমেলকে পাওয়া যায়। একটি কুচত্রুী মহল পবিত্র ধর্মকে ইস্যু করে ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য অশান্তি সৃষ্টি করার পায়তারা করছে। সকলেই মিলে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানে সকলকেই সহযোগিতা করার উদাত্ত আহবান জানান।

সর্বশেষ আপডেটঃ ৪:০১ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০২১

Check Also

সনাতন র্ধমাবলম্বীদরে মন্দর ও বসতবাড়ীতে হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : সনাতন র্ধমাবলম্বীদের মন্দির ও বসতবাড়ীতে হামলার প্রতিবাদে এবং সাম্প্রদায়কি সম্পীতি বজায় রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *